ফয়জুল মুনির, পটুয়াখালী : পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাসের আলোচিত জিসান হত্যা মামলায় কিশোর গ্যাং এর মূলহোতা বাইক বাপ্পি ও মাহিনকে গ্রেফতার করেছে র‌্যাব।

কিশোর গ্যাং এর মূল হোতা বাইক বাপ্পিকে ভোলা জেলার দক্ষিণ আইচা উপজেলার করিমপাড়ার এক বিচ্ছিন্ন চর থেকে ও প্রধান সহযোগী মাহিনকে বান্দরবন জেলার আরমিপাড়া থেকে গ্রেফতার করে র‍্যাবের অভিযানিক দল।

গত রবিবার দুপুরে পটুয়াখালী র‍্যাব ক্যাম্পে র‍্যাবের বরিশাল বিভাগীয় অধিনায়ক যোবায়ের আলম শোভন এক প্রেস ব্রিফিং এ এ কথা জানান। এ সময় কোম্পানি অধিনায়ক মেজর সোহেল রানা সহ র‍্যাব সদস্যবৃন্দ ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, স্থানীয় বটতলা বাজারে চলন্ত মোটরসাইকেল রাস্তায় ধূল উড়ানো নিয়ে কিশোর গ্যাং বাপ্পি চৌকিদার, মাহিন, মহিব্বুল, রোমান, বেল্লাল হাওলাদার, ইছা, বায়জিদ এর সাথে জিসান এর কথা কাটাকাটির বিষয় নিয়ে ৮' জুলাই জিসানের উপর হামলা করে। এ হামলায় জিসান গুরুত্বর আহত হলে, গলাচিপা, পটুয়াখালী ও ঢাকায় চিকিৎসা শেষে বাড়ি পৌছানোর ৫/৬ ঘন্টা পরে জিসান এর মৃত্যু হয়। এ ঘটনায় জিসানের বাবা চিহ্নিত ১০ জনের বিরুদ্ধ গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত জিসান চরবিশ্বাস কে আলী ডিগ্রী কলেজের এইচ এস সি পরিক্ষার্থী ছিলো।

(এফএম/এসপি/মার্চ ২৫, ২০২৪)