বরগুনা প্রতিনিধি : বখাটের উৎপাতে দীর্ঘ দিন ধরে কলেজে যাওয়া বন্ধ হয়ে গেছে ডা. মো. শহীদুল ইসলাম কলেজের একাদশ শ্রেণীর মানবিক শাখার এক ছাত্রীর। উপজেলা নির্বাহী অফিসার ও থানায় অভিযোগের পর রবিবার পুলিশ দক্ষিণ গাববাড়িয়া গ্রামের গনি তালুকদার (২৫)কে গ্রেফতার করে মোবাইল কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠায়। মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার কাজী তোফায়েল হোসেন যৌন হয়রানীর অভিযোগে গনিকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

ছাত্রীর বাবা তালতলী উপজেলার বড়পাড়া গ্রামের আব্দুর রহিম জানান, তার কলেজে পড়ুয়া ষোড়শী কন্যা (সাবিনা ইয়াসমিন) প্রতিদিন পায়ে হেটে বাড়ি থেকে কলেজে আসা-যাওয়া করতো। পথিমধ্যে দক্ষিণ গাববাড়িয়া গ্রামের প্রভাবশালী মো. হারুন তালুকদারের বখাটে পুত্র আবদুল গনি তালুকদার কয়েক মাস ধরে রাস্তা ঘাটে উত্যক্ত করে আসছে।

বিষয়টি ছাত্রী তার বাবা মাকে জানালে গনি আরো ক্ষিপ্ত হয়ে তার সাঙ্গপাঙ্গদের নিয়ে প্রায়ই পথ আগলে দাড়াতো এবং প্রেমের প্রস্তাব দিত। গনির প্রস্তাব না মানলে তাকে এসিডে ঝলসে দেয়া হবে বলে হুমকিও দেয়। এ ঘটনার পর থেকে প্রান ভয়ে কলেজ ছাত্রীর দীর্ঘদিন ধরে কলেজে যাওয়া বন্ধ গেছে। এরপর থেকে গনি তার সাঙ্গপাঙ্গদের নিয়ে সকাল সন্ধ্যা ছাত্রীর বাড়ির আশে পাশের রাস্তা ঘাটে ঘুরে বেড়াতো।

(এমএইচ/এএস/নভেম্বর ১৬, ২০১৪)