একে আজাদ, রাজবাড়ী : টানা পাঁচ বার নিরর্বাচিত পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদের সফল, জননন্দিত চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) সেচ্চায় ইউপি চেয়ারম্যান পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

সোমবার (৮ এপ্রিল) উপজেলা নির্বাহী অফিসার জাফর সাদিক চৌধুরী, বরাবর এই পদত্যাগ পত্র জমা দেওয়া হয়।

পদত্যাগ পত্রে চেয়ারম্যান উল্লেখ করেন, আমি নিম্নে স্বাক্ষরকারী খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো), চেয়ারম্যান ৫নং মাছপাড়া ইউনিয়ন পরিষদ, পাংশা, রাজবাড়ী। আমি বিগত ২০২২ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ নং মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে অত্যন্ত নিষ্ঠার সহিত দায়িত্ব পালন করে আসছি। বর্তমানে আমার ব্যক্তিগত কারণে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করা সম্ভব নয়। আমি উক্ত পদ থেকে অব্যাহতি চাই।

পদত্যাগ করার কারন জানতে সে বলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী। আর উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে হলে নিয়মের কিছু বাধ্যবাধকতা আছে। সেই জন্য আমি আমার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে সেচ্চায় পদত্যাগ করেছি। আমার ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই। যারা সুখে-দুঃখে আমার পাশে ছিলেন এবং আশা করি আগামীতেও তারা আমার পাশে থাকবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বলেন, ৫নং মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম (বুড়ো) পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে এবং ৫নং মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হয়েছে।

(একে/এসপি/এপ্রিল ০৮, ২০২৪)