গোপালগঞ্জ প্রতিনিধি : ঈদ করতে ঢাকা থেকে গতকাল মঙ্গলবার (৯ এপ্রিল) বাড়িতে এসেছিলেন গোপালগঞ্জ সদর উপজেলার বড়ফা গ্রামের মহিন মীনা (৪০)। তিনি ঢাকায় টাইলস মিস্ত্রির কাজ করেন। কিন্তু আজ বুধবার সকালেই চাচাতো ভাই নজরুল মীনার হাতে খুন হতে হয়েছে তাকে। কুপিয়ে ও পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

মহিন মীনার স্ত্রী মুক্তা বেগম এ অভিযোগ করেন। তিনি বলেন, পৈতৃক পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে আমার স্বামীকে তার চাচাত ভাইরা নির্মমভাবে কুপিয়ে ও পিটেয়ে হত্যা করেছে ।আমি এ হত্যাকান্ডের বিচার চাই।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আনিচুর রহমান জানান, সকাল সোয়া ৯টার দিকে পৈতৃক পুকুর থেকে মাছ ধরাতে যান মহিন মীনা। এতে চাচাতো ভাই নজরুল মীনার (৪৫) বাধা দেন। এ নিয়ে দু’ জনের মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে নজরুল মীনা তার হাতে থাকা দা দিয়ে মহিন মীনার মাথা ও ঘাড়ে আঘাত করে। অন্যান্যরা তাকে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। সংকটজনক আবস্থায় গোপালগঞ্জ ২৫০ বেড জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ওসি বলেন, হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করা হয়েছে। ময়না তদন্তের জন্য মহিন মীনার মরদেহ গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(টিবি/এসপি/এপ্রিল ১০, ২০২৪)