মাগুরা প্রতিনিধি: মাগুরার শালিখা উপজেলার বাহিরমল্লিকা গ্রামের একটি বাগান থেকে আব্বাস আলী (৩৫) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে এলাকাবাসি স্থানীয় একটি বাগানে ওই লাশটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত আব্বাস ওই গ্রামের মৃত মান্দার মোল্যার ছেলে।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ ও এলাকাবাসি জানান, উপজেলার শতখালি সিংহেশ্বরপুর গ্রামের বাসিন্দা নসিমন চালক আব্বাস আলী গতকাল রবিবার বিকালে স্থানীয় হাটে ধান বিক্রি করেন।এরপর রাত নয়টা পর্যন্ত তিনি শতখালি বাজারে অবস্থান করছিলেন। পরে তিনি রাতে বাড়ি ফেরেননি।

এ সময় তার পরিবারের সদস্যরা তাকে খোঁজ করে পাননি। আজ সকালে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দুরে বাহির মল্লিকা এলাকায় একটি বাগানে তার গলাকাটা লাশ দেখতে পেয়ে এলাকাবাসি পুলিশে খবর দেয়।

খুনের কারণ সম্পর্কে এখনো কিছু বোঝা যাচ্ছে না। তবে তার কাছে থাকা ধান বিক্রির টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে অন্য কোথাও হত্যা করা এই বাগানে ফেলে রেখে হতে পারে বলে এলাকাবাসি সন্দেহ করছেন।

এ ঘটনায় শালিখা থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। সকাল ৯টার দিকে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। উপযুক্ত তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।



(ডিসি/এসসি/নভেম্বর১৭,২০১৪)