মাদারীপুর প্রতিনিধি : পুলিশের ভয়ে পালাতে গিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি মোতালেব ঘরামী (৬২) মারা গেছেন। 

বুধবার (১৭ এপ্রিল) রাতে মাদারীপুরের কালকিনি পৌরসভার ৯নং ওয়ার্ডের পশ্চিম মিনাজদী গ্রামে এই ঘটনা ঘটেছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের উত্তর ভাউতলী গ্রামের মৃত সোরপান সরদারের মেয়ে জেসমিন আক্তারের সাথে কালকিনি পৌরসভার পশ্চিম মিনাজদী গ্রামের মোতালেব ঘরামীর ছেলে জুলহাস ঘরামীর বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে নানা বিষয় নিয়ে ঝামেলা চলছিলো। পরে জেসমিন আক্তার মাদারীপুর আদালতে একটি যৌতুক মামলা করেন। মামলায় জেসমিনের স্বামী জুলহাস ঘরামী, তার ভাই, বাবাসহ বেশ কয়েকজনকে আসামী করা হয়। সেই মামলায় তাদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

ওয়ারেন্টভুক্ত আসামীদের ধরতে বুধবার রাতে অভিযানে যায় কালকিনি থানা পুলিশের একটি দল। পরে নিজবাড়ি থেকে জুলহাস ঘরামী ও তার দুইভাইকে গ্রেফতার করে পুলিশ। এ সময় পুলিশের ভয়ে ওয়ারেন্টভুক্ত আসামী জুলহাসের বাবা মোতালেব ঘরামী দৌঁড়ে পালিয়ে যায়। পরে তাকে বাড়ির পাশেই পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি ভয়ে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. আলাউল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্রেফতার আতঙ্কে পালাতে গিয়ে ভয়ে হৃদক্রিয়া বন্ধ হয়ে মোতালেব ঘরামী মারা গেছেন। পুলিশ তিনছেলেকে গ্রেফতার করলেও মোতালেবকে গ্রেফতারও করেনি। অভিযানের সময় পুলিশের সাথে মোতালেবের দেখাও হয়নি। হাসপাতালে নেয়ার পরে পুলিশ জানতে পারে, ৬২ বছরের বৃদ্ধ ওয়ারেন্টভুক্ত আসামী মোতালেব ঘরামী মারা গেছেন।

(এএসএ/এসপি/এপ্রিল ১৮, ২০২৪)