ইন্দ্রজিৎ সাহা, কালিয়াকৈর : গাজীপুরের কালিয়াকৈরে অজ্ঞাত এক যুবকের  মরদেহ উদ্ধার করেছে কালিয়াকৈর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভাওমান টালাবহ এলাকার রেল ব্রিজের নিচে ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় কয়েকজন কৃষক।

পরে স্থানীয়রা কালিয়াকৈর থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।এদিকে সংবাদ পেয়ে গাজীপুর থেকে সিআইডি ও পিবিআই এর একদল এক্সপার্ট থানায় এসে নিহতের পরিচয় জানার চেষ্টা করছেন। তবে নিহত যুবকের আঙ্গুলের ছাপ মিল না পাওয়ায় প্রতিবেদন লেখা পর্যন্ত পরিচয় জানা সম্ভব হয়নি। নিহত যুবকের পরনে কালো রঙের হাফ শার্টৈর মধ্যে লাল ও হলুদের ক্রস চিহ্ন রয়েছে ও ছাই রঙের ফুল প্যান্ট যার মধ্যে লম্বালম্বি ভাবে ইংরেজিতে(ফিলা) লেখা রয়েছে। নিহত যুবকের আনুমানিক (১৯) বছর বলে ধারণা করছেন পুলিশ।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) জুবায়ের হোসেন জানান ,যেহেতু রেলওয়ে ব্রিজের নিচে জায়গাটি ফাঁকা,দেখে মনে হয় সেখানে আড্ডা হতো। তবে ১৭ তারিখ দিবাগত রাতের প্রথম ভাগে হয়তো দুষ্কৃতিকারীরা নিহত যুবককে ডেকে এনে হাত-পা বেঁধে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে রেখে গেছে। হত্যারহস্য উদঘাটন ও নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।

(আইএস/এএস/এপ্রিল ১৮, ২০২৪)