গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  সমাধিতে  শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ গার্মেন্টস বায়িং হাউস এসোসিয়েশনের  নতুন নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।  

বৃহস্পতিবার ( ১৮ এপ্রিল ) দুপুরে সংগঠনের নতুন কমিটির প্রেসিডেন্ট মো. মোফাজ্জাল হোসেন পাভেল ও সেক্রেটারি জেনারেল মো. জাকির হোসেন ই সি কমিটি, স্ট্যান্ডিং কমিটি ও বি জি বি এ সদস্যদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা সেখানে কিছুক্ষণ নীরবে দাড়িয়ে থেকে শৃংখল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ১৯৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহানমুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের আত্নার শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য , সাফল্য ও দীর্ঘজীবন কামনায়।

এরপর সংগঠনের প্রেসিডেন্ট এবং সেক্রেটারি জেনারেল টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধের এডমিন ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে তারা মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল হামিদ, ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মোরশেদ আলম, একেএম সাইফুর রহমান জয়েন্ট সেক্রেটারি জেনারেল মো. এমদাদুল হক মিয়াজী, মোঃ রোমান মিয়া, ট্রেজারার ফজলুল হক, কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলাম, কাজী ইফতেখার হোসেন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, ক্য চিন ঠে, সাগুফতা নেওয়াজ, মোঃ আব্দুল মান্নান, মোহাম্মদ রকিবুল হাসান সহ ই সি কমিটি, স্ট্যান্ডিং কমিটি ও বি জি বি এ সদস্যরা উপস্থিত ছিলেন।

(এমএস/এএস/এপ্রিল ১৯, ২০২৪)