মোঃ শাজনুস শরীফ, বরগুনা : বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে আমতলী উপজেলার সীমান্ত এলাকা ‘শাখারিয়া বাসস্ট্যান্ড’ থেকে শুক্রবার, (১৯ এপ্রিল) সকালে কুমিল্লা থেকে গাঁজা বিক্রি করতে আসা সোহেল নামের এক মাদক কারবারিকে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা মূল্যের ৬ কেজি অবৈধ মাদক গাঁজাসহ গ্রেফতার করে জিজ্ঞাসাদের জন্য বরগুনা জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে নিয়ে আসে।

গ্রেফতারকৃত মাদক কারবারি সোহেল কুমিল্লার কোতোয়ালি থানার ধর্মপুর এলাকার বশিরুল্লাহর ছেলে।পেশায় একজন স্যানিটারী মিস্ত্রি।

ভারত থেকে চোরাইপথে আসা প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা মূল্যের ৬ কেজি গাঁজা আখাউড়া থেকে সংগ্রহ করে ব্যাগের ভিতরে করে সড়ক পথে বরগুনা জেলার আমতলী উপজেলাতে বিক্রি করার উদ্দেশ্য নিয়ে আসার সময় মাদক কারবারি সোহেল পথিমধ্যে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে এ মাদকসহ ধরা পড়ে।

এ বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা (ডিবি) শাখার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বশির আলম গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমার নেতৃত্বে উপ- পরিদর্শক জ্ঞান কুমার দাস, মোঃ বশির আহমেদ, সহকারী পরিদর্শক রুবেল হাওলাদার, ডিবি সদস্য প্রিন্স সিমলাই, মাহমুদসহ গোয়েন্দা পুলিশের একটি টিম গভীর রাত থেকে আমতলী উপজেলার সীমান্ত এলাকা শাখারিয়া বাসস্ট্যান্ডে অবস্থান করি। চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কুয়াকাটাগামী হানিফ পরিবহনে তল্লাশী চালিয়ে প্রায় সাড়ে ৪ লক্ষ টাকা মূল্যের ৬ কেজি গাঁজাসহ সোহেল নামে ওই মাদক কারবারীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হই।গ্রেফতারকৃত মাদক কারবারীকে জিজ্ঞাসাবাদের জন্য জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে বিধি মোতাবেক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(এসএস/এএস/এপ্রিল ১৯, ২০২৪)