নড়াইল প্রতিনিধি : নড়াইলে ইতি বেগম (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার গোবরা দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়ির ভাড়ায়টিয়ার ঘর থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের হাফেজ শরিফুল ইসলামের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৮ এপ্রিল নিহতের স্বামী হাফেজ শফিকুল ইসলাম নিজ বাড়ি হতে নিজ কর্মস্থল লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নের মিঠাপুর মাদ্রাসায় ইমামতি করতে চলে যান। এর পর থেকে ইতি বেগমের প্রতিবেশীরা তাকে দেখতে না পেয়ে তার ঘরে বাইরে থেকে তালা দেওয়া দেখতে পায়। এরপর প্রতিবেশীরা বিভিন্ন স্থানে খোঁজ করলেও তাকে পায়নি।

রবিবার সন্ধ্যার দিকে ঘরের ভিতর হতে পচা গন্ধ বের হলে ইতি বেগমের প্রতিবেশী ও স্থানীয় লোকজন তার স্বামীকে ও থানা পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাড়াটিয়ার ঘরের দরজার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। খাটের নিচ হতে ইতি বেগমের গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

সদর থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) জামিল কবির জানান, ধারনা করা হচ্ছে বাড়ির ভাটায়টিয়া বাগেরহাটের ফকিরহাট উপজেলার বারইপাড়া গ্রামের মনিরুল ইসলাম তাকে হত্যা করে নগদ অর্থ লুট করে পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে পুলিশ জানিয়েছে।

(আরএম/এএস/এপ্রিল ২২, ২০২৪)