মোঃ শাজনুস শরীফ, বরগুনা : বরগুনায় একটি মাদ্রাসার সহকারী মৌলভীর বিরুদ্ধে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়াসহ নানা অভিযোগে এনে মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০ টায় বরগুনা রিপোর্টাস ক্লাবের মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছেন আসমা নামের এক ভুক্তভোগী নারী। আসমা অসুস্থ থাকায় ওই নারীর পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন স্বামী রফিকুল ইসলাম।

ভুক্তভোগী ওই নারী তার লিখিত বক্তব্যে বলেন, নলী চরকগাছিয়া মাদ্রাসার সহকারী মৌলভী কাওসার মাহমুদ সুজন গত সংসদ ২০২০ সালে তার স্বামী রফিকুল ইসলামের কাছ থেকে চাকুরির প্রলোভন দেখিয়ে দুই লক্ষ বিশ হাজার টাকা নেয়। অনেকবার টাকার তাগাদা দিলে আজ কাল বলিয়া ঘুরাইতে থাকে। গত ১মাস আগে কিছু ফল নিয়ে এসে নিয়োগ পরিক্ষা কাছাকাছি বলে ভুক্তভোগী আসমার নিকট আরো কিছু টাকা চাওয়াসহ পারিবারিক আরো অনেক বিষয় কথা বলে। এসময় আসমা টাকা দিতে অস্বীকার করে। পরে ভুক্তভোগী আসমার কথা এডিটিং করে অডিও বানিয়ে ও পত্রিকায় মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে বলে অভিযোগে উল্লেখ করেন ওই নারী।

তবে অভিযোগ অস্বীকার করে নলী চরকগাছিয়া মাদ্রাসার সহকারী মৌলভী কাওসার মাহমুদ সুজন বলেন, আসমা, আসমার স্বামী, অধ্যক্ষ ও খাকবুনিয়া মাদ্রাসার অধ্যক্ষ ব্যতিত অন্য কোন স্বাক্ষী আমার টাকা নেওয়ার বিষয় বললে আমি অভিযোগ মাথা পেতে নেব।

(এসএস/এএস/এপ্রিল ৩০, ২০২৪)