মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ কামাল হোসেনকে বিনা প্রতিদ্বন্দিতায় ফের চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী এ ঘোষণা দেন।

রাত পৌনে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে জেলা রিটার্নিং কর্মকর্তা জানান, নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী মোঃ কামাল হোসেনকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে তবে তাঁর প্রতিদ্বন্দী প্রার্থী তাজুল ইসলাম তাজ হাইকোর্টে গিয়েছেন। সেখান থেকে পরবর্তীতে কোন সিদ্ধান্ত আসলে বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

এর আগে সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া এ দুই প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। গত সোমবার আপিল শুনানি শেষে তাজুল ইসলাম তাজের মামলা সংক্রান্ত জটিলতার কারণে মনোনয়ন বাতিল করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। এমন পরিস্থিতিতে তাজুল ইসলাম তাজ হাইকোর্টে যান।

এদিকে একই দিন সকালে মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছঃ শাহীনা রহমানকেও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। এ নিয়ে সদর উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সহ দুই প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হলো।

(একে/এএস/মে ০৩, ২০২৪)