রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরিদ হাসান ওদুদ মন্ডলের বিরুদ্ধে সাধারণ ভোটারদের মাঝে আতংক সৃষ্টি করতে সন্ত্রাসী কার্যকলাপ চালানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার (৩ মে) বিকেলে পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল ইসলাম এ অভিযোগ করেন।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও রাজবাড়ী জেলা নির্বাচন অফিসার মো: অলিউল ইসলাম বলেন, ইতিমধ্যে জেলা পুলিশ সুপার ও র‍্যাবের লে. কমান্ডার কে জানানো হয়েছে। দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযোগ সূত্রে জানা যায়,পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ফরিদ হাসান ওদুদ মন্ডল পার্শ্ববর্তী জেলা কুষ্টিয়া, ঝিনাইদহ, শৈলকুপা ও পাবনা অঞ্চল থেকে চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসীদের নির্বাচনী এলাকায় নিয়ে এসে ভোটারদের মাঝে আতঙ্ক ও ভীতি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। এছাড়াও প্রতিদ্বন্দ্বী প্রার্থী খন্দকার সাইফুল ইসলামের পথসভা ও উঠান বৈঠক পন্ড করার পাঁয়তারা করছে।গত দুইদিন আগে পাংশা উপজেলার বাহাদুর ইউনিয়ন থেকে বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ মিজানুর রহমান বকুল নামে ফরিদ হাসান ওদুদ মন্ডলের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।

অভিযোগ সূত্রে আরও জানান যায়, করোনা কালীন সময়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় অনিয়ম ও দুর্নীতির কারণে বহিষ্কার হওয়া মো: সিদ্দিক মন্ডল, ইদ্রিস মন্ডল, জাহাঙ্গীর মণ্ডল ও আরিফ মন্ডল সুষ্ঠু নির্বাচনের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

এছাড়াও তাদের বিরুদ্ধে ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর মোড়াল ভাঙচুরের প্রতিবাদ করার সময় প্রকাশ্যে সাবেক সিভিল সার্জন ডা: এ কে এম শফিউদ্দিন পাতাকে হত্যাচেষ্টার অভিযোগ রয়েছে।সে মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

(একে/এএস/মে ০৩, ২০২৪)