রিয়াজুল রিয়াজ, ফরিদপুর : আগামী ৮ মে ফরিদপুর সদর উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান পদে  নির্বাচন করছেন ‌মিসেস মাসুদা বেগম বুলু। তিনি এই নির্বাচনে ফুটবল প্রতীকে নিয়ে নির্বাচনে লড়বেন।

তিনি শুক্রবার সংক্ষিপ্ত বক্তব্যে ফরিদপুর প্রেসক্লাবে ‌সাংবাদিকদের সাথে আলাপচারিতায় জানান, তিনি নির্বাচনে বিজয়ী হতে পারলে সাধারণ মানুষের পাশে থাকবেন। তাদের উপকার করার চেষ্টা করবেন।

তিনি বলেন আমি আমার প্রত্যাশা অনুযায়ী সবারই প্রত্যাশা পূরণের চেষ্টা করব। বিশেষ করে মহিলাদের যে বরাদ্দ থাকবে তা পূরণ করার চেষ্টা করব। পাশাপাশি ‌ দুস্থ অনাথ প্রতিবন্ধীদের ‌পাশে থাকবো। যেহেতু আমি প্রতিবন্ধীদের প্রতিষ্ঠানে‌ প্রায় ২৫ বছর কাজ করেছি। আমার পেশা এবং নেশা একমাত্র সমাজ সেবা। তাই ব্যক্তিগত কোন উন্নয়ন নয় ‌ মানুষের উন্নয়নে কাজ করে যাব ‌এটাই আমার প্রত্যাশা।

এছাড়া আমি দুইবার পৌরসভার কমিশনার ছিলাম সেখানে পৌরসভার কমিশনার থাকা অবস্থায় মানুষের কাজ করেছি। তাই আমি জয়ের ব্যাপারে ‌ আশাবাদী। এ সময় ফরিদপুর জেলা মহিলা আওয়ামী লীগের ‌ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি শহরের বিভিন্ন এলাকায় নির্বাচনী গণ সংযোগ করেন।

তিনি দীর্ঘদিন যাবত ফরিদপুরের বিভিন্ন সামাজিক, সংস্কৃতিক, স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক সংগঠনের সাথে সরাসরি জড়িত। ছিলেন ফরিদপুর পৌরসভা একাধিকবার নির্বাচিত কমিশনার, করেছেন শিক্ষকতাও।

(আরআর/এএস/মে ০৩, ২০২৪)