রিপন মারমা, রাঙ্গামাটি : রাঙ্গামাটি কাপ্তাইয়ে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারন  নির্বাচনে  সংশ্লিষ্ট কর্মকর্তা প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের  সাথে মতবিনিময় সভা করেন রাঙামাটি  জেলা প্রশাসক মোশাররফ হোসেন খান। 

আজ (১৫ মে) বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন সভাপতিত্ব অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম পিপিএম (বার) রাঙ্গামাটি জেলা অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, কাপ্তাই সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মু.সাইফুল ইসলাম, ২ আনসার ব্যাটালিয়নের সরকারি পরিচালক তাজবির উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা মনির হোসেন, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মোঃ মফিজুল হক,চন্দ্রঘোনা থানা ইনচার্জ আনচারুল করিম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোশাররফ হোসেন খান বলেন, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ। একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য কোন প্রকার বরদাস্ত করা হবে না।

তিনি আরও বলেন, প্রার্থীদেরকে আচরণবিধি মেনে -নির্বাচন পরিচালনার আহ্বান জানান। নির্বাচনের সংশ্লিষ্ট ব্যক্তিদের কে নির্বাচন কমিশনের সকল নিয়মকানুন মেনে চলার জন্য নির্দেশনা প্রদান করেন। নির্বাচন অনুষ্ঠানের ব্যাপারে তিনি জিরো টলারেন্স ঘোষণা করেন।

(আরএম/এসপি/মে ১৫, ২০২৪)