বরিশাল প্রতিনিধি : বরিশাল জেলার গৌরনদী উপজেলায় এক কলেজ ছাত্রকে (১৭) হত্যা করে আত্মহত্যা বলে ধাপাচাপা দেওয়ার অভিযোগ ওঠেছে মায়ের বিরুদ্ধে।

মায়ের অনৈতিক সম্পর্কের জেরে পনির হোসেন বাবু নামে ওই কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

পনির উপজেলার মাহিলাড়া ইউনিয়নের দক্ষিণ বেজহার গ্রামের প্রবাসী জালাল সিকদারে ছেলে। সে বরিশাল ইনফ্রা পলিটেকনিক্যাল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, পনিরের মায়ের সঙ্গে একই গ্রামের শাহিন শিকদার নামে এক ব্যক্তির অনৈতিক সম্পর্ক ছিল বলে জানা গেছে। বিষয়টি পনির টের পাওয়ায় তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে নিহত পনিরের মা পারভীন বেগম জানান, তার ছেলে বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে গৌরনদী হাসপাতালে নেওয়া হয়। পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

অন্যদিকে হৃদরোগে মৃত্যুর কথা অস্বীকার করেছেন গৌরনদী উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. দেওয়ান আব্দুস সালাম। তিনি জানান, পনির বিষপান করেছে বলে স্বজনরা তাকে বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তির সময় নিবন্ধনেও বিষপানের বিষয়টি উল্লেখ করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতলে পাঠানো হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, পনির নামে এক কলেজ ছাত্রকে হত্যা করে গোপনে দাফন করা হচ্ছে-এমন খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতলের মর্গে পাঠানো হয়েছে।

(ওএস/এইচআর/মে ০২, ২০১৪)