তুষার বিশ্বাস, গোপালগঞ্জ : গোপালগঞ্জে সোহেল মোল্লা (৪০) নামে এক রিকশা চালককে হত্যা করে ব্যাটারী চালিত রিকশা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ইট দিয়ে রিকশা চালকের মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেতলে দেওয়া হয়েছে বলে পুলিশ জানিছে। আজ রবিবার খুব ভোরে গোপালগঞ্জ সদর উপজেলার মানিকদাহে এ ঘটনাটি ঘটেছে।

হত্যাকাণ্ডের শিকার সোহেল গোপালগঞ্জ সদর উপজেলার পুরান মানিকদাহ আদর্শ গ্রামের একটি ঘরে ভাড়া থাকতেন। তিনি নড়াইল জেলার নড়াগাতি থানার চরমধুপুর গ্রামের ময়ন উদ্দিন মোল্লার ছেলে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ আনিচুর রহমান হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোহেল মোল্লা দিনের বেলায় রিকশা চালাতেন না। তিনি সারারাত রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। অন্যান্য দিনের মতো গতকাল শনিবার সারা রাত রিকশা চালান তিনি। রবিবার খুব ভোরে মানিকদাহ আদর্শ গ্রামের ভাড়া বাসায় রিকশা নিয়ে ফিরছিলেন। মানিকদাহ পৌছালে আগে থেকেই ওৎপেতে থাকা একদল দুর্বৃত্ত ইট দিয়ে রিকশা চালকের মাথা ও শরীরের বিভিন্ন স্থান থেতলে দিয়ে হত্যা করে। পরে তারা ব্যাটারী চালিত রিকশা নিয়ে পালিয়ে যায়।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সকালে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

(টিবি/এসপি/মে ২৬, ২০২৪)