বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলার বামনা-কাকচিড়া সড়কের নাপিতবাড়ি ব্রীজে শুক্রবার সকালে স্থানীয় জনতা ৫০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে এক ফেনসিডিল ব্যবসায়ীকে। আটককৃত যুবক পাথরঘাটা উপজেলার মাদারতলী গ্রামের মো.শাহ আলমের ছেলে মো. ইদ্রিস খান (২৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ১১টার দিকে নাপিতবাড়ি ব্রীজে স্থানীয় জনতারা সন্দেহ মুলক এক মোটরসাইকেল আরোহীর হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ওই ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। পরে তারা বামনা থানা পুলিশকে অবহিত করলে বামনা থানা পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
আটক ব্যবসায়ী ইদ্রিস জানান, গত এক মাস ধরে তার ফুপাতো ভাই খুলনা ১নং কাষ্টম গেটের বাসিন্দা ইউসুফ মিয়ার ছেলে আ. হক তাকে খুলনা থেকে ফেনসিডিল সরবরাহ করে এবং সরবরাহকৃত ফেনসিডিল বামনা উপজেলাসহ-পাশ্ববর্তী মঠবাড়িয়া, পাথরঘাটা, বরগুনার বিভিন্ন উপজেলায় বিক্রি করে।
বামনা থানার অফিসার ইন চার্জ মো. রফিকুল ইসলাম জানান, স্থানীয় জনতার হাত থেকে ৫০ বোতল ফেনসিডিলসহ ওই ফেনসিডিল ব্যবসায়ীকে উদ্ধার করে বামনা থানায় নিয়ে আসা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।
(এমএইচ/এএস/মে ০২, ২০১৪)