জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জের বারঠাকুরী গ্রামের প্রবাসী আলহাজ্ব আব্দুল জব্বারের বাড়ীতে চাঞ্চল্যকর বহুল আলোচিত ডাকাতির ঘটনায় ১০ জনকে অভিযুক্ত করে জকিগঞ্জ জুডিশিয়াল ম্যজিষ্ট্রিট আদালতে চার্জশীট প্রদান করেছে পুলিশ ।

চলিত বছরের ৭ জানুয়ারীর রাতে উপজেলার বারঠাকুরী গ্রামে প্রবাসীর বাড়ীতে চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা বাড়ীর লোকজনকে ধারালো অস্রের মুখে জিম্মি ও মারপিঠ করে ১৮ ভরি স্বর্ণালংকার নগদ ৩ লক্ষ ২০ হাজার টাকা ও কয়েকটি মোবাইল সেট নিয়ে যায়। ডাকাতির ঘটনায় ঐদিন প্রবাসীর পুত্র হিফজুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। র্দীঘ প্রায় ১০ মাস তদন্ত শেষে জকিগঞ্জ পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. দেলোওয়ার হোসেন বহুল আলোচিত এ ডাকাতি মামলার চার্জশীট প্রদান করেন।

চার্জশীট সুত্রে জানাগেছে প্রবাসীর বাড়ীতে ডাকাতির ঘটনায় ঐ বাড়ীর নৈশ্য প্রহরী খাসির চকের মৃত আব্দুস সবুরের পুত্র শাহাব উদ্দিন (৫০) ও তার ছেলে রামেল আহমদ (২০), খাসির চকের আব্দুল খালিকের পুত্র নজরুল ইসলাম (৩৪), মৃত কামাল আহমদের পুত্র রুবেল আহমদ (২৮), মৃত শুক্কুর মিয়ার পুত্র বাবলু মিয়া (২৮), ও বারঠাকুরী গ্রামের মজু মিয়ার পুত্র বাবুল আহমদ (৪৮) আব্দুল বারী বরইর পুত্র আছির উদ্দিন (৩০), আব্দুশ শুক্কুরের পুত্র আব্দুশ শহীদ (৩০), মাতার গ্রামের ফারুক আলীর পুত্র শিপার আহমদ (৩০), চানপুর চারিগ্রামের ফয়জুর রহমানের পুত্র ইসলাম উদ্দিন সেলিম (৩৫) এ ঘটনায় জড়িত ছিল।

(এসকেপি/এসসি/নভেম্বর২৫,২০১৪)