নড়াইল প্রতিনিধি : তোফায়েল মাহমুদ তুফানকে সভাপতি ও আশরাফুজ্জামান মুকুলকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগ নড়াইল জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এ কমিটির অনুমোদন দিয়েছেন।

জেলা ছাত্রলীগের বিদায়ী সাধারণ সম্পাদক সৌমেন চন্দ্র বসু বুধবার সন্ধ্যায় নবগঠিত কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৩ নভেম্বর নড়াইলের সুলতান মঞ্চে ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

নবগঠিত কমিটিতে নিলয় রায় বাঁধন, আবু সুফিয়ান বাহার ও টমাস বিশ্বাসকে সহ-সভাপতি, চঞ্চল শাহরিয়ার মিম ও কামরুজ্জামান কামরুলকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মনিরুজ্জামান রোজ, শরিফুল ইসলাম বাপ্পি ও শাহরিয়ার আহাদ অন্তিকে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

এ দিকে নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুকুল সদর উপজেলা ছাত্রলীগের প্রাক্তন সভাপতি আমিরুল ইসলাম অপু হত্যা মামলার আসামি। প্রায় সাড়ে তিন বছর আগে অপুকে প্রকাশ্যে দিবালোকে শহরের রূপগঞ্জে কুপিয়ে হত্যা করা হয়। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।

ছাত্রলীগ নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখার সিনিয়র সহসভাপতি জাহাঙ্গীর সিকদারসহ একাধিক নেতা-কর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, হত্যা মামলার আসামিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ দেওয়ায় সংগঠনের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, ২০১০ সালের ১২ এপ্রিল অনুষ্ঠিত সম্মেলনে মোস্তফা কামরুজ্জামান কামালকে সভাপতি এবং সৌমেন চন্দ্র বসুকে সাধারণ সম্পাদক করা হয়। চার বছর পরে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হলো।

(ওএস/এইচআর/নভেম্বর ২৭, ২০১৪)