ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ভাঙ্গায় প্রেমের অভিনয় করে দৈহিক সম্পর্ক স্থাপন করে মোবাইলে ভিডিও ধারণ করা ও তরুণীকে দৈহিক সম্পর্কে বাধ্য করার হুমকি দেওয়ার অভিযোগে চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামের ইদ্রিস ফকিরের ছেলে বখাটে রবিউল ফকির (২০)কে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। এ ব্যপারে ঐ মেয়ের মা বাদী হয়ে ভাঙ্গা থানায় অপহরণ, ধর্ষণ ও তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেছে। আজ শনিবার ৭ দিনের রিমান্ড চেয়ে রবিউলকে ফরিদপুর জেল হাজতে পাঠানো হয়েছে। আগামীকাল রবিবার (৪ মে) আদালতে এ বিষয়ে শুনানি হওয়ার কথা।

মামলার বিবরণ, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বখাটে রবিউল ইসলাম তার প্রতিবেশি এক মেয়ে (১৮) কে দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে প্রেমের ফাঁদ পাতে রবিউল। সর্বশেষ গত কয়েকদিন আগে রবিউল মেয়েটিকে ফুসলিয়ে গোপনে দেখা করতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক স্থাপন ও মোবাইলে ভিডিও ধারণ করে। এর পর থেকে মেয়েটিকে হুমকি দিতে থাকে যে, তার কথামত প্রতিনিয়ত শারীরিক সম্পর্ক না করলে মোবাইলে ধারণ করা দৃশ্যটি ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে। বিষয়টি মেয়েটি তার পরিবারকে জানালে মেয়ের মা বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা করে।
চুমুরদী ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদ শিকদার বলেন, রবিউল এলাকায় চরম বখাটে ছেলে হিসাবে পরিচিত। মেয়েটিকে দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করছিল। এ ব্যপারে আমরা এর আগে এলাকায় সালিশ বিচার করেছি কিন্তু রবিউলের বখাটেপনা দিন দিন বৃদ্ধি পেয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মোস্তফা কামাল এ ঘটনার সত্যতা স্বীকার করেন।
(এডি/এএস/মে ০৩, ২০১৪)