বিনোদন ডেস্ক : ভারতের মুজাফফরপুর আদালত শুক্রবার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। শুধু দুই শিল্পীই নন, এই তালিকায় আরো আছেন গোলিও কি রাসলীলা রাম-লীলা চলচ্চিত্রের পরিচালক-প্রযোজক সঞ্জয় লীলা বানসালি ও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

আদালত চলচ্চিত্রটিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ এনে তাদের বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সংবাদমাধ্যমটি আরো জানিয়েছে, সুপার ডুপার হিট সিনেমা রাম লীলার আরেকজন প্রযোজক কিশোর লুলা, এর সংগীত পরিচালক ও গীতিকারের বিরুদ্ধেও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

মুজাফফরপুর আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এস পি সিং মুম্বাই পুলিশকে আগামী ৪ জুনের মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন।

এর আগে গত বছরের ১২ নভেম্বর ছবিটি মুক্তি দিন ঠিক হলেও মধ্যপ্রদেশ হাইকোর্ট ২২ নভেম্বর ২০১৩ সাল পর্যন্ত এর মুক্তি স্থগিত করেন। এরপর ছবিটি মুক্তি পেলেও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ বছরের ১৪ ফেব্রুয়ারি এর অভিনয়শিল্পী ও পরিচালককে আদালতে হাজির হতে বলেন। কিন্তু তারা সে নির্দেশনা না মানায় আদালত এবার তাদের বিরুদ্ধে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

(ওএস/এটি/মে ০৩, ২০১৪)