কাপাসিয়া প্রতিনিধি : কাপাসিয়া উপজেলার কড়িহাতা ইউনিয়নের ইকুরিয়া গ্রামের দুই দরিদ্র দিনমজুর তোফাজ্জল ও বকুল হোসেনের ৪ শিশু রহস্য জনক ভাবে গত সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ রয়েছে জানা গেছে। তবে এ ব্যাপারে পুলিশ কিছুই জানে না বলে থানার ওসি আহসান উল্লাহ জানান।

পরিবার সূত্রে জানা যায়, উপজেলার ইকুরিয়া গ্রামের পশ্চিম পাড়ার দরিদ্র দিনমজুর তোফাজ্জল হোসেনের কন্যা সোনিয়া (১৮) গত প্রায় ৩ বছর আগে বাড়ি থেকে ১৫ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যায়। পরিবারের লোকজন দীর্ঘ দিন যাবত খোঁজাখুজি করে তার আর কোন সন্ধান পায়নি। গত সোমবার বিকেলে হঠাৎ করে বাড়ির একটি মোবাইল ফোনে নিখোঁজ সোনিয়ার ফোন আসে।ফোন পেয়ে ছোট বোন তানিয়া (১২) মোবাইল ফোন রিসিভ করলে নিখোঁজ হওয়া সোনিয়া বাড়ীর ফিরে এসেছে বলে পার্শ্ববর্তী নদীর ঘাটে আসতে বলে। বড় বোন ফিরে এসেছে শুনে দৌড়ে সে নদীর ঘাটে যায়। এ সময় তার সাথে ছোট ভাই মুন্না (৭) এবং চাচা বকুল হোসেনের পুত্র চাচাত ভাই জাহিদ (৭) ও তাদের সাথে যায়। তার পর থেকে তাদের আর কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না। গত কয়েকদিন তাদের খোজাখুজি করছে বলে পরিবার সুত্রে জানান যায়।

স্থানীয় ইউপি সদস্য বাবুল আজ বৃহস্পতিবার বিকেলে জানান ঘটনাটি সত্য। পরিবারের লোকজন তাদেকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করছে বলে তিনি এ প্রতিনিধিকে জানান। তবে থানা পুলিশকে লিখিত ভাবে অভিযোগ করা হয়নি।

(এসকেডি/পি/ডিসেম্বর ০৪, ২০১৪)