নোয়াখালী প্রতিনিধি : ধানখেতে ইঁদুর মারার জন্য দেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে আব্দুর রহিম নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামের আলি আজম ব্যাপারী বাড়ির আব্দুস সোবহানের ছেলে। খবর পেয়ে নিহতের লাশ ধানখেত থেকে পুলিশ উদ্ধার করে।  বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার নাওতলা গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, রহিম বাড়ি থেকে সন্ধ্যায় মাছ ধরার জন্য বের হয়। যাওয়ার সময় সে পরিবারের লোকজনকে বলে যায় ফিরতে দেরি হলে তার মোবাইলে কল করার জন্য। তার কথামত রাত সাড়ে ১০টার দিকে পরিবারের লোকজন রহিমের মোবাইলে একাধিকবার চেষ্টা করেও তাকে পায়নি। পরে তারা রহিমকে অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে রাত ৩টার দিকে বাড়ির পার্শ্ববর্তী প্রতিবেশী সিরাজ মিয়ার ধানখেতে লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

স্থানীয়রা আরো জানান, সিরাজ ধানখেত ইঁদুরের হাত থেকে রক্ষা করতে চারপাশে খোলা বিদ্যুতের ফাঁদ দিয়ে রেখেছিল। মাছ ধরতে এসে ওই ফাঁদে জড়িয়ে গিয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ওসি আশরাফ উল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ও দুপক্ষের সমযোতার মাধ্যমে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ওএস/এইচআর/ডিসেম্বর ০৫, ২০১৪)