বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন এমপি বলেছেন, ‘সরকার ২০ সালের মধ্যে বিশ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদনের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বিগত বিএনপি-জামায়াত জোট সরকার খাম্বা বসিয়ে বিদ্যুৎ সংযোগের নামে ধোকাবাজি করে এদেশের জনগণের প্রতারণা করে হাওয়া ভবনের নাম ভাঙ্গিয়ে কোটি কোটি টাকার দুর্নীতি করেছে। আর আওয়ামী লীগ সরকারের কথায় ও কাজে মিল রয়েছে। আওয়ামী লীগ সরকার যে সকল প্রতিশ্রুতি জনগনকে দিয়ে থাকে তা বাস্তবায়নে তৎপর ভূমিকা পালন করে থাকে।’

তিনি শুক্রবার বিকালে বড়লেখা পৌরসভাধীন দক্ষিন পানিদার গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ লাইনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বড়লেখা পৌর প্যানেল মেয়র আলী আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডা. প্রনয় কুমার দে, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, সাংগঠনিব সম্পাদক আব্দুল লতিফ, ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি কামরান আহমদ চৌধুরী, কাউন্সিলর তাজ উদ্দিন, পল্লী বিদ্যুৎের ডিজিএম (অতিরিক্ত দায়িত্ব) ওবায়দুল হক, সুজন কর প্রমুখ।

(এলএস/এএস/ডিসেম্বর ০৫, ২০১৪)