বগুড়া প্রতিনিধি : বিরোধিদলীয় হুইপ ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম ওমর বলেছেন, সবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে। সাধারণ মানুষের দ্বারপ্রান্তে সেবা পৌছে দিতে সরকার কাজ করে যাচ্ছে। সকল শ্রেণী পেশার মানুষদের স্বাস্থ্য সেবা প্রদানে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে সরকার।

হাসপাতাল ও কমিউনিটি ক্লিনিকগুলোতে আরো অধিক সেবা প্রদানের জন্য চিকিৎসক ও নার্স নিয়োগ প্রক্রিয়াধীন রয়েছে। তিনি হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীদের রোগীদের সেবায় কাজ করার আহবান জানান। একই সাথে হাসপাতালের সার্বিক উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

তিনি বৃহস্পতিবার বেলা ১১ টায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হাসপাতালের তত্ত্বাবধায়ক শেখ মো: আরবাব হোসেন, বিএমএ বগুড়ার সভাপতি ডা: মোস্তফা আলম নান্নু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রুহুল আমিন বাবলু, ডা: সামির হোসেন মিশু, ডা: এটিএম নুরুজ্জামান সঞ্চয়, ডা: আব্দুল খালেক, এবিএম জহুরুল হক বুলবুল, একরাম হোসেন, শহিদুল ইসলাম, দিলরুবা আমিনা আক্তার সুইট, কাউন্সিলর হাবিবা মজিদ বিউটি।

(এএসবি/অ/ডিসেম্বর ১১, ২০১৪)