ঝালকাঠি প্রতিনিধি:শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পড়ে এই দেশকে স্বাধীন করেছি। বর্তমানে তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই দেশকে গণতান্ত্রীক রাষ্ট্রে রুপান্তরিত করা হয়েছে।

গণতন্ত্রের এই ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। ইতিমধ্যেই এই পরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ এগিয়ে যাচ্ছে।

গতকাল নথুল্লাবাদ ইউনয়িন আওয়ামীলীগ ও যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপাতি সরদার মোঃ শাহ্আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লা পনির, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান,জেলা কৃষকলীগ সভাপতি এ্যাডভোকেট মান্নান রসুল, জেলা যুবলীগের আহবায়ক লিয়াকত আলী খান, যুগ্ম আহবায়ক রেজাউল করিম জাকির, হাবিবুর রহমান হাবিল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মামুন হোসেন লাভলু প্রমুখ।

এছাড়াও অন্নান্য ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলন নির্ধারিত সময়ে শুরু না করে দেরিতে হওয়ায় কমিটি ঘোষণা করা হয়নি।

(এএম/এসসি/ডিসেম্বর১২,২০১৪)