বিনোদন ডেস্ক : ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর আবার নতুন নারী এসেছেন বলিউডের ‘বিগহার্ট লাভার বয়’ খ্যাত সুপারস্টার সালমানের জীবনে। মুম্বাইয়ে অবস্থান করা রোমানিয়ার সুন্দরী টেলিভিশন তারকা লুলিয়া ভান্তুরের সঙ্গে চুটিয়ে রোমান্স করছেন সালমান। বিভিন্ন জায়গায় লুলিয়ার সঙ্গে প্রায়ই দেখা যাচ্ছে সালমানকে।

সালমান খানের ভগ্নীপতি অতুল কুলকার্নির নতুন সিনেমা তেরি-তে অভিনয় করতে চলেছেন এই বিদেশিনী।

সালমানের একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, দুই বছর আগে বিদেশ সফরের সময় লুলিয়ার সঙ্গে সালমানের পরিচয় হয়। সেখান থেকেই মূলত তাদের ঘনিষ্ঠতা শুরু। যা এখন আরো অন্তরঙ্গ হয়েছে।

তবে এবার দীর্ঘদিনের গার্লফ্রেন্ড লুলিয়ার সঙ্গে সালমানের কিছু দিনের বিচ্ছেদ ঘটছে। সালমান বা লুলিয়া, কেউ-ই অবশ্য এই পরিস্থিতির জন্য দায়ি নন। দায়ি আইনি জটিলতা।

জানা গেছে, রোমানিয়ার যুবতী লুলিয়ার ভারতে থাকার মেয়াদ সম্প্রতি শেষ হয়েছে। ফলে ভারতের ভিসা রিনিউ করতেই তাকে ফিরে যেতে হচ্ছে নিজের দেশে। আর তাই ডিসেম্বরের শেষে সালমানের জন্মদিনের সময়ও থাকতে পারবেন না তিনি। সালমান এবং তার ঘনিষ্ঠরা বহু চেষ্টা করেও ভিসার মেয়াদ বাড়াতে পারেননি। আপাতত তাই বিচ্ছেদ নিয়ে উদ্বিগ্ন সালমান!

এ বছরের মার্চমাসেভারতীয় সংবাদ মাধ্যমেএক সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘আমি এখন জীবনের এক সন্ধিক্ষণের মধ্যে দিয়ে যাচ্ছি। আমার ভাল লাগছে এই সময়টা। ১৫ বছর বয়সের পর থেকে আমার জীবনে কোনো সন্ধিক্ষণ আসেনি। গত আড়াই বছর ধরে আমি শুধু দীর্ঘশ্বাস ফেলেছি। এবার দীর্ঘশ্বাস ফেলা বন্ধ করার সময় এসেছে। আমি চিরকালই সৌভাগ্যবান। আমার বাবা পাঠান, মা হিন্দু, দ্বিতীয় মা ক্যাথলিক। আমার বোনের বর পাঞ্জাবি। ভাবছি বাইরের কাউকেই বিয়ে করবো।’

(ওএস/এইচআর/ডিসেম্বর ১৩, ২০১৪)