বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের সন্তান পেসার রুবেলের বিরুদ্ধে মামলা পর শনিবার রাত থেকে রুবেলের নিজ শহর বাগেরহাট জুড়ে ক্রীড়া অঙ্গনসহ চায়ের দোকান পযর্ন্ত ক্রিকেট প্রেমীদের মধ্যে নানা জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে। তবে রুবেল এ ধরনের ঘটনার শিকার হবে তা ছিল সকলের কল্পনার বাইরে।

বাগেরহাট শহরের বিভিন্ন স্থানে জাতীয় দলের পেসার রুবেলকে নিয়ে আলোচনা চলছেই। অনেকেই মন্তব্য করেছেন, লেখাপড়া না জানা কালচারহীন একটি পরিবারের সন্তান রুবেল এ ধরনের কাজ করলেও করতে পারে।

এ বিষয়ে ভিন্নকথা বলেছেন বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান।

তিনি বলেন, ‘রুবেল দীর্ঘদিন ধরে উন্মোচন ক্লাবে কৃতিত্বের সাথে ক্রিকেট খেলেছে। আমার নিজের এলাকায় ছোট থেকে সে বড় হয়েছে। অত্যন্ত নম্র ও বিনয়ী প্রকৃতির ছেলে রুবেল। মিডিয়ার মাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে আমার কাছে বিষয়টি ব্ল্যাকমেইলিং ছাড়া অন্য কিছু নয়। তার ক্যারিয়ার নষ্ট করতে সুপরিকল্পিত ভাবে এ চক্রান্ত করা হয়েছে বলে আমার বিশ্বাস। আমি এ ঘটনার তীব্র নিন্দা জানাই।

রুবেলের বন্ধু বাগেরহাটের ক্রিকেটার মো. আবু তাহের বলেন, ‘রুবেলের বিরুদ্ধে যে অভিযোগে মামলা হয়েছে তা ষড়যন্ত্র ও পরিকল্পিত। ছোটবেলা থেকে আমি ওর সাথে ক্রিকেটই খেলছি না ওর এমন কোন ব্যক্তিগত বিষয় নেই যা আমার অজানা। আমার শতভাগ বিশ্বাস রুবেলকে ফাসাঁনো হয়েছে। রুবেল এ ধরনের নোংরামির সাথে জড়িত না বলে দাবি করেন তিনি।

(একে/এটিআর/ডিসেম্বর ১৫, ২০১৪)