সিংড়া প্রতিনিধি : নাটোরের সিংড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। রাত ১২.০১ মিনিটে ৩১ বার তোপধ্বনি ও স্মৃতি সৌধে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা হয়। সকাল ৮ টায় উপজেলা কোর্ট মাঠে জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওয়াদুদ দুদু,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শ্রী বিশ্বনাথ দাস কাশিনাথ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান শামিম হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ডাক,টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি ক্ষুদ্র জাতী, ক্ষুদ্র রাজনীতি, দলীয় স্বার্থ ভুলে বাংলাদেশের বৃহত্তর ও জাতীয় স্বার্থে ঐক্য বদ্ধ দেশ এবং জাতী গঠনে সকলকে প্রতিজ্ঞা বদ্ধ হওয়ার আহ্বান জানান। কুচকাওয়াজে পুলিশ, আনসার, স্কাউট ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের অংশ গ্রহণ করে। তাছাড়া মনোজ্ঞ ডিসপ্লেতে অংশগ্রহণ করেন বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের কর্মীরা। অনুষ্ঠানে সেরা ডিসপ্লে প্রদর্শনকারীদের পুরস্কৃত করা হয় এবং দুপুরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সন্তানদের সংবর্ধনা দেয়া হয়। ( ছবি সংযুক্ত)


(এমএমএএআর/পি/ডিসেম্বর ১৬, ২০১৪)