গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের পুবাইলের মাজুখান এলাকার একটি খাল থেকে বুধবার দুপুরে আক্রাম হোসেন (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে সিরাজগঞ্জের তারাশ উপজেলার সবুজপাড়া এলাকার মুজিবুর রহমানের ছেলে।

জানা গেছে যে, আকরাম ও তার মামাতো ভাই শাহীন কিশোরগঞ্জ জেলায় বায়োগ্যাস প্লান্ট তৈরির শ্রমিক হিসেবে কাজ করতেন। গত শুক্রবার রাতে তারা বাড়ি সিরাজগঞ্জ যাওয়ার জন্যে কিশোরগঞ্জ থেকে ট্রেনে টঙ্গী ষ্টেশনে আসেন। সেখানে তাদের সাথে রাজশাহীগামী দুই যুবকের পরিচয় হয়। সিরাজগঞ্জ গামী ট্রেন লেট দেখে ওই দুই যুবক তাদের বাসে যাওয়ার প্রস্তাব করে। রাজি হলে ওইদুই যুবক সিরাজগঞ্জের বাস স্ট্যান্ডে যাওয়ার কথা বলে তাদের একটি নসিমন গাড়িতে উঠায়। রাত ১২টার দিকে পুবাইলের মাজুখান নিয়ে এসে ওইদুই যুবক আক্রাম ও শাহীনকে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। মারধোরে শাহীন জ্ঞান হারিয়ে ফেলে। পরদিন শনিবার সকালে জ্ঞান ফিরলে শাহীন ঘটনাটি স্থানীয়দের জানায় এবং আক্রামের খোঁজ করে। পরে আক্রামকে না পেয়ে শাহীন বাড়ি ফিরে যায়।

জয়দেবপুর থানার পূবাইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই একরামুল হক জানান, বুধবার সকালে মাজুখান এলাকার খালে লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরো জানান, আক্রামকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

(এসএএস/পি/ডিসেম্বর ১৭, ২০১৪)