স্পোর্টস ডেস্ক : জাতীয় দলের ক্রিকেটার রুবেল হোসেনের বিপক্ষে ধর্ষনের মামলা করেই ক্ষান্ত হননি উঠতি নায়িকা নাজনিন আক্তার হ্যাপি। এবার তার সঙ্গে রুবেলের ফোনালাপের অডিও’ও প্রকাশ করে দিয়েছেন তিনি।

ইতিমধ্যে রুবেল-হ্যাপির ফোনালাপ প্রচার করেছে ৭১ টিভি। বুধবার থেকেই রুবেল-হ্যাপির ফোনালাপ প্রচার শুরু করে বেসরকারি টিভি চ্যানেলটি। এই অডিওতে রয়েছে রুবেল হ্যাপির ঘনিষ্ঠতার তথ্য।

ফোনালাপটি যে টিভি চ্যানেলটিকে হ্যাপি নিজে সরবরাহ করেছেন সেটাও স্বীকার করেছেন তিনি। এ বিষয়ে গনমাধ্যমকে হ্যাপি বলেন, আমি রুবেলের বিরুদ্ধে যেসব অভিযোগ এনেছি ওই ফোনালাপে তার প্রমাণ রয়েছে। তিনি বলেন, রুবেলের সঙ্গে আমার যে কথোপকথন হয়েছে তার সব রেকর্ড করা হয়নি। কিছু রেকর্ড করা হয়েছে আর সেগুলোই আমি টিভি চ্যানেলটির কাছে হস্তান্তর করেছি। তার একটা কপি আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছেও পাঠাব।

ফোনালাপের বিস্তারিত জানতে চাইলে হ্যাপি বলেন, আমি আপনাদেরকে এসব সম্পর্কে বলতে চাই না। টিভিতে প্রচার করা হচ্ছে, সেখানে শুনতে পাবেন। হ্যাপি বলেন, আমি রুবেলের বিরুদ্ধে যে অভিযোগ এনেছি আইনগতভাবে তা প্রমাণ করে ছাড়ব।’

গত শনিবার মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে রুবেল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন চিত্র নায়িকা নাজনীন আক্তার হ্যাপি। যার নম্বর ৩৭। মামলার এজাহারে তিনি বলেন, ক্রিকেটার রুবেল হোসেন বিয়ের প্রলোভন দেখিয়ে তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন। এখন বিয়ের কথা বললে তিনি টালবাহানাসহ নানা ধরনের শরীরিক ও মানসিক নির্যাতন করেন।

(ওএস/অ/ডিসেম্বর ১৮, ২০১৪)