নিউজ ডেস্ক : মার্সেল টি টোয়েন্টি কর্পোরেট ক্রিকেট টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল আগামিকাল শুক্রবার। পরশু শনিবার অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

শুক্রবার মোহাম্মদপুর ঈদগাহ মাঠে সকাল ৯ টায় প্রথম সেমিফাইনালে মুখোমুখী হবে ইউরোপা গ্রুপ ও বান্দো ডিজাইন। দুপুর সারে বারোটায় দ্বিতীয় সেমিফাইনালে খেলবে ওয়ালটন ও আলিফ গ্রপ।

গত ১৪ নভেম্বর ২৮ টি দল নিয়ে শুরু হয়েছিলো দেশের সবচেয়ে বড় কর্পোরেট টি টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। কর্পোরেট দলগুলোকে নিয়ে টানা ৪র্থ টুর্নামেন্ট এটি। গেলো তিনবারের মতো এবারো প্রতিযোগিতায় টাইটেল স্পন্সর হয়েছে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্যের জনপ্রিয় ব্র্যান্ড ‘মার্সেল’।

রাজধানীর ৯টি মাঠে টুর্নামেন্টের খেলাগুলো হয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল পাবে নগদ এক লাখ টাকা ও ৩২ ইঞ্চি মার্সেল এলইডি টিভি, রানার আপ দল পাবে ৫০ হাজার টাকা ও ২৪ ইঞ্চি মার্সেল এলইডি টিভি। এছাড়া ম্যান অব দি ম্যাচের পুরষ্কার হিসেবে থাকছে একটি আকর্ষণীয় ক্রেস্ট ও মার্সেলের পক্ষ থেকে বিশেষ উপহার।

শনিবার ফাইনাল ম্যাচ শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেবেন বিসিবি’র সহ সভাপতি মাহবুব আনাম, পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া, খালেদ মাহমুদ সুজন, ডা. আই এচই মল্লিক, মার্সেলের প্রধান বিপণন কর্মকর্তা মোশারফ হোসেন রাজীব ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টু।

(এএস/ডিসেম্বর ১৮, ২০১৪)