মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী জালাল উদ্দিনকে কুপিয়ে মারাত্মক যখম করেছে প্রতিপক্ষ একটি গ্রুপ। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বকুল মিয়া নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ।

ঘটনার পর জালালকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শরীরের কয়েকটি স্থানে গভীর ক্ষত সৃষ্টি হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার শরীরে অস্ত্রপচার চলছিল। তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে - দীর্ঘদিন ধরে দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মিয়ার গ্রুপের সাথে সভাপতি কাজী জালালের গ্রুপের দন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে আজ সন্ধ্যা ৬ টার দিকে শ্রীপুর বাজারে জালালকে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক যখম করে প্রতিপক্ষ ওই গ্রুপের সদস্যরা। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ মোহাম্মদ আওলাদ হোসেন জানান- ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বকুল মিয়া নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

(ডিসি/পি/ডিসেম্বর ১৮, ২০১৪)