সাভার প্রতিনিধি : খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, মা ও ছেলে মুদ্রার এপিঠ আর ওপিঠ। খালেদা জিয়া যেমন বেয়াদব তেমনি তার ছেলে তারেক রহমান কুলাঙ্গার।

শনিবার দুপুরে সাভারের অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন খাদ্যমন্ত্রী।

মন্ত্রী বলেন,পলাতক আসামি হিসেবে কুলাঙ্গার তারেক যে সুরে লন্ডনে বসে কথা বলছেন সে সুরেই তাল মিলিয়ে চলছেন বেগম খালেদা জিয়া।

বাংলাদেশের রাজনীতিতে এই মহলটিই অপসংস্কৃতি চালু করেছে উল্লেখ করে তিনি বলেন, যাদের কোন শালীনতাবোধ নেই যারা রাজনৈতিক শিষ্টাচার মানে না তাদের রাজনীতি থেকে বিতাড়িত করতে না পারলে সুস্থ রাজনীতি দেশে ফিরবে না।

সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদের সভাপতিত্বে ও স্থানীয় সাংসদ ডা. এনামুর রহমানের সার্বিক তত্ত্বাবধানে কাউন্সিল অনুষ্ঠানে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, নূহ-আলম লেনিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,আব্দুর রাজ্জাক এমপিসহ কেন্দ্রীয় নেতারা।

প্রায় এ যুগ পর অনুষ্ঠিত কাউন্সিলে নির্বাচনের মাধ্যমে পরবর্তী নেতৃত্ব সৃষ্টি করা হবে বলে জানিয়েছেন কাউন্সিলররা।

(ওএস/অ/ডিসেম্বর ২০, ২০১৪)