পাবনা প্রতিনিধি : শনিবার সন্ধ্যায় পাবনা জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সন্মেলনের দ্বিতীয় পর্ব শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সন্মেলনে সভাপতি হিসেবে ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি ও সাধারণ সম্পাদক হিসেবে গোলাম ফারুক প্রিন্স এমপি নির্বাচিত হয়েছে।

কাউন্সিলে স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ কেন্দ্রীয় ও বিভাগীয় নেতারা উপস্থিত ছিলেন।

শামসুর রহমান শরীফ ডিলু পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের নির্বাচিত সংসদ সদস্য। এর আগে তিনি জেলা আওয়ামীলীগের সভাপতি ছিলেন। অপরদিকে গোলাম ফারুক প্রিন্স পাবনা-৫ (সদর) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য। তিনি এর আগে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

জেলা আওয়ামীলীগের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, শনিবার বেলা ১১ টায় পাবনা জেলা আওয়ামলীগের ত্রিবার্ষিক সন্মেলনের প্রথম পর্ব পাবনা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় পর্ব স্থানীয় দোয়েল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। সেখানে ৭১ সদস্যের জেলা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সর্ব সম্মতিক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। বাকি পদের ঘোষণা পর্যায়ক্রমে দেওয়া হবে বলে সূত্রটি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, ২০০৫ সালের ৫ এপ্রিল জেলা আওয়ামীলীগের সবশেষ সন্মেলন অনুষ্ঠিত হয়।

(পিএইচপি/এএস/ডিসেম্বর ২১, ২০১৪)