নরসিংদী প্রতিনিধি : নরসিংদী শিবপুরে উদ্বোধন হলো জনপ্রিয় দেশীয় ব্র্যান্ড মার্সেলের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর শো-রুম মেসার্স জাপান ইলেকট্রনিক্স এন্ড মোটরস্। এই শো-রুমে পাওয়া যাচ্ছে বিশ্বের সর্বোচ্চ ও সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি মার্সেল ব্র্যান্ডের সকল প্রকার ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, অটোমোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স পণ্যসামগ্রী। এই শো-রুমের উদ্বোধন করেন মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান এবং জনাব আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা, মাননীয় সংসদ সদস্য, নরসিংদী-৩।

এ উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব আরিফ উল ইসলাম মৃধা, চেয়ারম্যান, শিবপুর উপজেলা, জনাব নাসির উদ্দিন সরকার, সাংগঠনিক সম্পাদক, শিবপুর উপজেলা আওয়ামীলীগ, জনাব মো. হুমায়ুন কবীর, নির্বাহী পরিচালক, পিআর এন্ড মিডিয়া, জনাব মোশারফ হোসেন রাজীব, ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর, মার্সেল এবং ডিস্ট্রিবিউটর জনাব মো: মোজাম্মেল হকসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে মার্সেল ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক আমিন খান বলেন, মার্সেল বাংলাদেশে বর্তমানে জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে অন্যতম একটি। গুণেমানে সর্বোচ্চ মানসম্পন্ন বলেই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে। আর এজন্যই প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে মার্সেলের এক্সক্লুসিভ শো-রুম স্থাপন করা হচ্ছে। যাতে ক্রেতাগন হাতের নাগালে সকল মার্সেল পন্যসামগ্রী অতি সহজেই পেতে পারে এবং এ ধারা দেশব্যাপী অব্যাহত থাকবে। তিনি আরো বলেন অতি শীঘ্রই মার্সেল ব্র্যান্ডের পণ্যসামগ্রী বাংলাদেশসহ বিশ্বের ইলেকট্রনিক্স বাজারে শীর্ষস্থান দখল করবে।

(এএইচ/এএস/ডিসেম্বর ২১, ২০১৪)