স্পোর্টস ডেস্ক, ঢাকা : ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকার শর্মার মধ্যকার প্রেমের খবর এখন আমাদের কারো অজানা নয়। সম্প্রতি তারা তাদের প্রেমের বিষয়টি সবার সামনে স্বীকার করলেও ব্যক্তিগত জীবনের কোনও বিষয় নিয়ে বিস্তারিত কথা বলতে অস্বীকৃতি জানিয়েছেন। তবে রবিবার ভারত ভিত্তিক গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি ম্যাগাজিনের কভার পেজের জন্যে আনুশকা হট ফটোশুটে পোজ দেয়ায় অসন্তোষ প্রকাশ করেছেন কোহলি। এ ম্যাগাজিনটি পুরুষদের ম্যাগাজিন।

বিষয়টি নিয়ে তাদের দু’জনের মধ্যে যুদ্ধই চলছে বলা যায়। কারণ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলার জন্যে এখন কোহলি অবস্থান করছেন অস্ট্রেলিয়ায়। সেখান থেকেই তিনি ফোনে আনুশকার সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন। তিনি এ ফটোশুটের জন্যে অসন্তোষ প্রকাশ করেছেন এবং তার মানসিক বিপর্যয়ের কথা জানিয়েছেন। আনুশকার সঙ্গে তার বেশ বিতর্কও হয়েছে।

বিরাট-আনুশকার মধ্যকার সম্পর্ক এখন অনেক দূর গড়িয়েছে। বিরাট আনুশকার বাবা মায়ের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তারা বিরাটকে সমর্থন দিয়েছেন। বিরাটের বাড়ি থেকেও সবাই তাদের এ বিষয়টি জানেন। এখন তারা পরবর্তী পদক্ষেপ তথা বিয়ের দিকে এগোচ্ছেন। গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, তারা দু’জন একসঙ্গে আরও সময় কাটাতে চায়। এ কারণে তারা একটি অ্যাপার্টমেন্ট ভাড়া নিতে চাচ্ছেন। তারা উভয়েই যখন দেশে থাকবেন তখন এ বাসায় সময় কাটাবেন।

(ওএস/পি/ডিসেম্বর ২১, ২০১৪)