বিনোদন ডেস্ক : জনপ্রিয়তা পাবার জন্য তারকারা যে সবকিছুই করতে পারে, তা আরও একবার প্রমাণ করে দিলেন রাখি সাওয়ান্ত। কিছুদিন আগে মুম্বাই ক্যান ডান্স শালা সিনেমার পরিচালক সচীন্দ্র শর্মার বিরুদ্ধে বান্ধবীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে এনে মিডিয়ার আলোচনায় এসেছিলেন বলিউডের এই আইটেম গার্ল। 

১১ ডিসেম্বর সিনেমাটির মিউজিক লঞ্চ ছিল। আর এই অনুষ্ঠানে রাখির বান্ধবী মনীষামঞ্চে উঠে সচীন্দ্রকে চড় মেরেছে বলে দাবী করেন মনীষা কুমারী। আর মিডিয়ার সামনে বান্ধবীকে সমর্থন করেন রাখি। মনীষা জানিয়েছিলেন, তাকে কুপ্রস্তাব দেওয়ার কারণেই এই চড় মারা।

কিন্তু এখন শোনা যাচ্ছে, সবটাই নাকি পাবলিসিটি পাওয়ার জন্য রাখির সাজানো গল্প। মিউজিক লঞ্চের ওই অনুষ্ঠানে নাকি হাজিরই ছিলেন না সচীন্দ্র। তিনি বাড়ির পাশে একটি কাপড়ের দোকানে বউয়ের সঙ্গে কাপড় কেনায় ব্যস্ত ছিলেন।

মিথ্যা অভিযোগের কারণে রাখি ও তার বান্ধবীর বিরুদ্ধে সান্তাক্রুজ পুলিশ স্টেশনে মানহানির মামলা করেছেন সচীন্দ্রর স্ত্রী মধু শর্মা। আর এই অভিযোগের ভিত্তিতে মিথ্যা কথা বলার জন্য রাখিকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখিও করা হতে পারে।

তবে এক সংবাদমাধ্যমে মধু জানিয়েছেন, ‘রাখি যদি তার ভুল স্বীকার করে মিডিয়ার সামনে ক্ষমা চায়, তাহলে আমি মামলা তুলে নেবো।’

(ওএস/এইচআর/ডিসেম্বর ২৩, ২০১৪)