নোয়াখালী প্রতিনিধি : মঙ্গলবার নোয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন প্রেসক্লাব প্রাঙ্গণে সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ মধ্যে দিয়ে শেষ হয়েছে। নির্বাচনকে ঘিরে ব্যাপক উৎসাহ উদ্দীপনার ছিলো। ১১ সদস্য বিশিষ্ট কমিটির নির্বাচনে সভাপতি পদে আলমগীর ইউসুফ (দৈনিক ইত্তেফাক) ও সাধারণ সম্পাদক পদে মাহমুদুল হাছান রুদ্র মাসুদ (দৈনিক সমকাল) নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহি কমিটির সদস্য পদে অধ্যাপক গিয়াস উদ্দিন ফরহাদ (দৈনিক জনকন্ঠ), আবু নাছের মঞ্জু (দৈনিক যায়যায়দিন) ও নুরুল আমিন (বাংলাভিশন) নির্বাচিত হয়েছেন।

অপর দিকে বিনা প্রতিদ্বন্ধীতায় সহ-সভাপতি পদে মনিরুজ্জামান চৌধুরী (দৈনিক সংবাদ) ও শাহ এমরান মো. ওসমান সুজন (সোনালী জমিন), যুগ্ম সম্পাদক পদে জামাল হোসেন বিষাদ (বৈশাখী টিভি), আকবর হোসেন সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), কোষাধ্যক্ষ ডা: বোরহান উদ্দিন (দৈনিক সংগ্রাম) ও ক্রীড়া ও সমাজসেবা পদে আবদুর রহিম (এসএ টিভি) নির্বাচিত হয়েছে।

সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রশাসনের লোকজন নিয়োজিত ছিলেন। কোনো ধরনের ঝামেলা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়েছে। বিকাল ৪টায় ভোট গণনা শেষে সবার উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়। এই ফলাফলে প্রার্থীরা সবাই সন্তুষ্ট।এমনটাই জানালেন নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কাজী মুহম্মদ রফিক উল্যাহ। এদিকে জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা চেয়ারম্যান, জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ, জিপি, পিপি সহ উর্ধ্বতন সরকারি বেসরকারি কর্মকতারা নির্বাচন পর্যবেক্ষণের জন্য প্রেসক্লাবে আসেন।
নোয়াখালী প্রেসক্লাবে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ও ৩ টি সদস্য পদের জন্য ২৪ জন ভোটারের বিপরীতে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

(জেএইচবি/পি/ডিসেম্বর ২৩, ২০১৪)