আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : নেশা আপনাকে শুধু কারাগারের দিকে ধাবিত করে না-আপনার স্বাস্থ্যেরও অপূরণীয় ক্ষতি করে এই শ্লোগানকে সামনে রেখে নগরীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশের আয়োজনে বুধবার সকাল দশটায় এ কর্মসূচীর উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. হুমায়ুন কবির।

বরিশাল পুলিশ লাইন্স অডিটোরিয়ামে কর্মসূচীর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন, মাদক নির্মূলে সরকার আন্তরিক। তাই মাদকদ্রব্য বিক্রি বন্ধে বরিশালের পুলিশের চলমান অভিযান অব্যাহত থাকবে। মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা পেতে তিনি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্য বরিশালবাসীর প্রতি আহবান করেন। এসময় তিনি বরিশাল থেকে মাদক র্নিমূলের প্রত্যয় ব্যক্ত করেন।

নগর পুলিশের কমিশনার শৈবাল কান্তি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আফজালুল করীম, পুলিশ কমিশনার (সদর) সোয়েব আহমেদ-পিপিএম, পুলিশ কমিশনার (উত্তর) মো. জিল্লুর রহমান, জেলা পুলিশ সুপার একেএম এহসান উল্লাহ্, পুলিশ কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ খান-পিপিএম, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহিউদ্দিন মানিক-বীর প্রতীক প্রমুখ। শেষে পুলিশসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে মাদক বিরোধী র‌্যলী বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করা হয়।

(টিবি/এএস/ডিসেম্বর ২৪, ২০১৪)