বাগেরহাট প্রতিনিধি : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, সাংবাদিকরা জাতির বিবেক। তাই বিবেকহীন কোন সংবাদ প্রকাশ না করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতিকে এগিয়ে নেয়ার আহবান জানান। বৃহস্পতিবার রাতে বাগেরহাট প্রেসক্লাব মিলনায়তনে গণমানুষের জন্য সাংবাদিকতা” বিষয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একজন সাংবাদিকদের দায়িত্ব অপরিসীম। মফস্বল সাংবাদিকরা গণমানুষের জন্য কাজ করছেন। তারা অনেক ঝুঁকি ও কষ্টের মধ্যে কাজ করেন। মফস্বল সাংবাদিকরা যে সঠিক বেতন-ভাতা পান না- এটা দু:খজনক।


বাগেরহাট প্রেসক্লাবের সভপতি বাবুল সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সমাজ কল্যান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মো. মোজাম্মেল হোসেন এমপি, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি, প্রেসক্লাবের সাধারন সম্পাদক নীহার রঞ্জন সাহা, সাংবাদিক এবিএম মোশাররফ হুসাইন, মো: মানিক মাহমুদ, মো: শাহ আলম টুকু, মো: দেলোয়ার হোসেন, আহসানুল করিম, মাহফিজুর রহমান মাহফুজ, মোয়াজ্জেম হোসেন মজনু প্রমুখ।

(একে/এএস/ডিসম্বের ২৬, ২০১৪)