নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পোরশায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে উল্টে গিয়ে ঘটনাস্থলেই ২জন নিহত এবং অপর ৭জন আহত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, নওগাঁ ডেকো ফুড প্রডাক্টসের সেলস প্রতিনিধি তরিকুল ইসলাম (৩০) ও বাসটির হেল্পার সেরাতুন ইসলাম (১৫)। সেরাতুন মহাদেবপুর উপজেলার সগরইল গ্রামের বাবলুর পুত্র। আহতরা হলো, সাপাহার বেহেতেড় গ্রামের ইসলাম আলীর ছেলে সাইফুল(৩০), তিলনা দিঘি পাড়ার কালুর ছেলে আলী মদন(৭০), পত্মীতলা শিহন্ডী গ্রামের দোস্ত মোহাম্মাদের ছেলে হোসেন আলী (৬০), নওগাঁ সদরের চকমুক্তার গ্রামের রমজানের ছেলে সোলাইমান (৫০), শিবগঞ্জ উপজেলার গোল্লার বাজারের এন্তাজ আলীর ছেলে সিরাজুল (৩৫), পোরশা সোমনগর গ্রামের গোলাম রাব্বানীর ছেলে নাজমুল (১৭) ও নিস্কিনপুরের মজিবরের ছেলে শফিকুল (৪০)। আহতদের তাৎক্ষনিক পোরশা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে নওগাঁ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস সরাইগাছি-মহাদেবপুর-দয়াহার মোড় রাস্তায় এসে নিয়ন্ত্রন হারিয়ে খাদে উল্টে গেলে ওই দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার উদ্দিন শামীম ও থানা অফিসার ইনচার্জ শাহিন কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করা হয়েছে।

(বিএম/এটিআর/ডিসেম্বর ২৭, ২০১৪)