বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা মাহিয়া মাহির পলাতক থাকার গুজব গতকাল থেকে বিভিন্ন গণমাধ্যমে মূল কেন্দ্রবিন্দু ছিল। জাজ মাল্টিমিডিয়ার হিসাবরক্ষক আবু বকর সবুজ নিখোঁজ হওয়ার কারনে পুলিশ নাকি মাহিকে খুঁজছে, তাই সে পলাতক এ খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল।

কিন্তু চিত্রনায়িকা মাহিয়া মাহি বতর্মানে তিনি সাইদুর রহমান মানিক প্রযোজিত ও সাফিউদ্দিন সাফি পরিচালিত 'বিগব্রাদার'সিনেমার শুটিং করছেন হাতিরঝিলে। এর আগে তিনি শুটিং করেছেন রাঙামাটি রিসোর্টে। আজ বিকালেও শুটিং করেছেন এফডিসিতে। মূলত জাজ মাল্টি মিডিয়ার সিইও শীষ মনোয়ার

প্রযোজক অ্যাডভোকেট সহিদুর রহমান মানিক জানান, মাহিয়া মাহি এ মামলার সঙ্গে জড়িত নন। ফলে তার পলাতক থাকার কোন কারণও নেই। পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, "মাহি আমার পরিচালিত 'বিগব্রাদার' সিনেমার যখন শুটিং করছেন, তখন জানলাম তিনি পলাতক। অবাক করার মতো বিষয়।"

আর মাহি বলেছেন, "ভাই আমি শুটিং নিয়ে ব্যস্ত। এর বাইরে কিছু ভাবার মতো সময় আমার নেই। আর এমন কিছুর সঙ্গে আমি জড়িত নই যে আমাকে পালিয়ে থাকতে হবে।"

উল্লেখ্য, একটি অপহরণ মামলায় গ্রেপ্তার হওয়ার পর মাহিকে নিয়ে পলাতক থাকার গুজব ছড়িয়ে পড়ে। আর অনেকেই ওই গুজবকে সত্যি মনে করেছেন কারণ, মাহি ওই ফিল্ম প্রোডাকশনের ব্যানারেই আত্নপ্রকাশ করেছিলেন।

(ওএস/এটি/মে ০৫, ২০১৪)