সাতক্ষীরা প্রতিনিধি : ছাত্রদের দাবি না মেনে সিটি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সাংসদ মোস্তাক আহম্মেদ রবি কতিপয় দুর্নীতিবাজ শিক্ষককে নিয়ে প্রতিষ্ঠানের পরিবেশ নষ্ট করছেন এমন অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা সিটি কলেজ চত্বরে ছাত্র ঐক্য পরিষদের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সিটি কলেজ ছাত্র ঐক্য পরিষদের আহ্বায়ক আনিসুর রহমান পাপ্পু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ হোসেন বাপ্পী, যুগ্ম-সম্পাদক রাসেল কবির, সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান শাওন, সাংগঠনিক সম্পাদক খালিদ হাসান জনি, জুবায়ের, মেহেদী, দেলোয়ার প্রমুখ।

বক্তারা বলেন, ছাত্রদের দাবি দাওয়া না মেনে নিয়ে কলেজ পরিচালনা পরিষদের সভাপতি সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি ছাত্রদের সাথে কোন আলোচনা না করে একক সিদ্ধান্ত নিয়ে কলেজের ভাবমূর্তি নষ্ট করছে। এছাড়া ওই কলেজের দুর্নীতিবাজ শিক্ষক প্রভাষ চন্দ্র বৈরাগী (দূর্নীতির অভিযোগে ২০০৩ সাল থেকে ২০০৯ পর্যন্ত বহিস্কৃত) ও জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আমান উল্লাহ আমান হত্যা মামলার আসামী ও জেলা জিয়া পরিষদের সদস্য সচিব দূর্নীতিবাজ প্রভাষক মনিরুজ্জামান মনি সভাপতির সঙ্গে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

তারা অবিলম্বে পরিচালনা পরিষদের সভাপতির দুর্নীতি ও একক সিদ্ধান্ত পরিহার করে কলেজের সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনার আহ্বান জানান।

(আরকে/জেএ/মে ০৫, ২০১৪)