বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক প্রবাহ পত্রিকার উপজেলা প্রতিনিধি শেখ ফারুক হেসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে ও মামলা থেকে নাম প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের মানববন্ধন পালিত হয়েছে। রবিবার সকালে প্রেসক্লাব এর সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন ক্লাবের কর্মরত সাংবাদিকেরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পংকজ কুমার কর্মকার, সাংবাদিক খান মাহমুদ আরিফুল হক, মাহবুবুর রহমান দুলু, কেএম রুহুল আমিন, এম নাছির উদ্দিন, জিএম মিজান, আল-আউয়াল মনি, এম জাকির হোসেন, সেকেন্দার মোড়ল, মিজানুর রহমান মিঠু, বাদশা আলম, ফটিক ব্যানার্জী, শেখ সৈয়দ আলী, সোনাতন কর্মকার, রাজু আহম্মেদ খান শহিদ, আঃ রাজ্জাক, খান মিজানুর রহমান, মান্না দে, এম এ আজিম, সরদার মনিরুজ্জামান, জে.এম আলী, শেখ আছাদুজ্জামান আছাদ, সেলিম বাবু প্রমূখ। অনুষ্ঠানে শেখ ইব্রাহীম হোসেন সুমনের নাম মামলা থেকে প্রত্যাহারের দাবি জানান নেতৃবৃন্দ।

এসময় বাগেরহাটের ফকিরহাট, রূপসা, চুলকাঠী ও কাটাখালী এলাকার কর্মরত সাংবাদিকরা একত্ততা প্রকাশ করে দ্রুত হয়রানীমুলক মামলা থেকে সাংবাদিক ফারুকের নাম প্রত্যহারের দাবি জানান।

(একে/এএস/ডিসেম্বর ২৮, ২০১৪)