শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : জনতা ব্যাংকের মাধ্যমে বৈদেশিক রেমিটেন্স আনায় উপহার পেলেন শাহজাদপুর উপজেলার নরিনা দক্ষিণপাড়া গ্রামের শাহ্ আলী প্রামানিকক। বিদেশ থেকে বৈধ পথে বৈদেশিক রেমিটেন্স আনতে উৎসাহিত করার জন্য এই উপহার দেয়া হয়।

ব্যাংকটির শাখা ব্যবস্থাপক আবু বককর সিদ্দীক জানান বিদেশে যে সকল প্রবাসিরা রয়েছেন তাদের টাকা বৈধ পথে দেশে আনতে উৎসাহিত করার জন্য এই পুরস্কার জনতা ব্যাংক কতৃপক্ষ ঘোষণা করেছেন। আজ সোমবার শাহজাদপুর জনতা ব্যাংক কার্যালয় থেকে গ্রাহক শাহ্ আলী প্রামানিকের হাতে পুরস্কারটি তুলেদেন ব্যাংটির শাখা ব্যাবস্থাপক আবু বককর সিদ্দিক।

ব্যাংটির শাখা ব্যাবস্থাপক আবু বককর সিদ্দিক জানান বিদেশ থেকে যারা টাকা পাঠান এ বছর ১৭ নভেম্বর থেকে আগামি বছরের ১৬ জানুয়ারি পর্যন্ত লটারির মাধ্যমে তাদেরকে এই পুরস্কার দেয়া হবে। পুরস্কারের মধ্যে মেগা পুরস্কার হিসেবে রয়েছে মটরসাইকেল এছাড়া পাক্ষিক ও সাপ্তাহিক পুরস্কার হিসেবে রয়েছে টেলিভিশন ও মোবাইল সেট। তিনি আরও জানান এ বছর প্রায় ৬ কোটি টাকা বৈদেশিক রেমিটেন্স এ শাখাতে এসেছে। পুরস্কার প্রাপ্ত তাঁত শ্রমিক শাহ আলী প্রামানিক জানান, তার স্ত্রী নুরজাহান বেগম দুবাই গৃহপরিচালিকার কাজ করেন। তার স্ত্রীর পাঠান বেতন জনতা ব্যাংকের মাধ্যমে তিনি পেয়ে থাকেন।

(এআরপি/এএস/ডিসেম্বর ২৯, ২০১৪)