মেষ (মার্চ২১ - এপ্রিল১৯):

কীভাবে নিজেকে শুধরে নিবেন তা আজ জানতে ইচ্ছে করবে, খুঁজে পাবেন সমস্ত সমাধান। শিক্ষকশ্রেণীর কেউ একজন আজ আপনাকে গুরুত্বপূর্ণ কাজ দিবে। অতীত ভেবে দিনটি নষ্ট হওয়ার সম্ভাবনা থাকবে। আর্থিক সঙ্কট হতে মুক্তি পাবেন কিঞ্চিৎ।

বৃষ (এপ্রিল২০ - মে২০):

পরিবেশে নতুনত্ব আসবে। নিজের কাজে নিজেই সন্তুষ্ট হয়ে যাবেন। কিন্তু অন্যের ভালো কাজ আপনার সহ্য হবে না। দিনটির মধ্য ভাগে আপনাকে ফুরফুরে মেজাজে আবিষ্কার করবে আপনার প্রিয়জন। কীভাবে কতদূর পর্যন্ত নিজেকে নিয়ে যাবেন সে পরিকল্পনা আজ বন্ধ রাখুন।

মিথুন (মে২১ - জুন২০):

বিশ্বাসী হয়ে উঠবেন আজ। বন্ধু সংখ্যা বেড়ে যাবে। কলহ দমে যাবে পরিবারের। গুরুস্থানীয় মানুষদের সঙ্গে আজ দেখা হয়ে যাবে। মনের মধ্যে যে সুপ্ত আকাঙ্ক্ষা জমিয়ে রেখেছেন তা আজ সঠিক মানুষটিকে জানিয়ে দিন। হতাশা আজ খসে পড়ে যাবে।

কর্কট (জুন২১ - জুলাই২২):

তীব্র ঘৃণা থেকে আজ জন্ম নেবে ভালোবাসা। পথিক কেউ একজন আজ আপনার সাহায্যে আসবে। কাউকেই আজ মনে হবে না শত্রু... বন্ধুদের বন্ধন আজ এত গাঢ় হবে যে কল্পনা করতে পারবেন না। বাণিজ্যের জন্য দিনটি শুভ। পাওনাদার আজ পিছু নিবে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২):

সিংহের ব্যক্তিত্বে চরমভাবে আঘাত হানবে, এমন কোনো ঘটনা ঘটার সমূহ সম্ভাবনা দেখা যাচ্ছে। সিংহ যদি লেখক হন, তো নতুন কোনো ভাবনার জন্ম হতে পারে আজ, যা আপনাকে পরিচিতি এনে দিতে পারে। সিংহের প্রেমভাগ্য আজ উত্তম, ভালোবাসার মানুষটির সঙ্গে বোঝাপড়ার ক্ষেত্রে কয়েক ধাপ এগিয়ে যাবেন। নতুন কর্মক্ষেত্রে অনুকূল পরিবেশ থাকবে। অর্থব্যয়।

কন্যা (অগাস্ট২৩ - সেপ্টেম্বর২২):

কন্যার শারীরিক অবস্থার উন্নতি ঘটবে, তবে সম্পূর্ণ রোগমুক্তি চাইলে ডাক্তারের শরণাপন্ন হতে হবে নিয়মিত, এরপর আর অবহেলা করলে চলবে না। আজ আপনি পানির গ্লাস হাতে নিলে তার রঙ হয়ে যাবে নীল, গাব্রিয়েল গার্সিয়া মার্কেস যেমনটা বলেছেন, কেউ প্রেমে পড়লে এমন হয়। বুঝতেই পারছেন, ধুম করে কারও প্রেমে পড়ে যেতে পারেন। অফিসে সৃজনশীল কাজে কেউ ব্যাঘাত ঘটাতে পারবে না। অর্থব্যয় হতে থাকবে সমানে।

তুলা (সেপ্টেম্বর২৩অক্টোবর২২):

কোনো বিয়ে সংক্রান্ত ব্যাপারে জড়িয়ে যেতে পারেন। এমন কোনো মানুষের সংস্পর্শে আসতে পারেন, একসময় যাকে ভীষণ ভালোবাসতেন কিন্তু এখন আর তেমন বাসেন না। প্রেমের মানুষটি দূরে কোথাও চলে যেতে পারে, তবে আপনাকে তার মনে থাকবে শতভাগ। বেকার আছেন যারা, নতুন কাজের সন্ধান পাওয়ার জন্য দিনটি উপযুক্ত। অর্থাগম ঘটতে পারে অপ্রত্যাশিত কোনো পথে।

বৃশ্চিক (অক্টোবর২৩নভেম্বর২১):

আপনি প্রবাসী হয়ে থাকলে দেশের জন্যে আজ মন কাঁদতে থাকবে খুব। ভালোবাসার মানুষদের কাছে আপনি কতটা গুরুত্বপূর্ণ তা আজ তারা ভালোভাবেই বুঝিয়ে দিতে তৎপর হবে। ডানে বামে দেখে চলুন, প্রাকৃতিক দুর্যোগকালে সাবধানতা অবলম্বন করুন বিশেষভাবে। অর্থকড়ি মিলতে পারে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১):

ব্যবসায়িদের জন্য দিনটি বেজায় শুভ। চাকরিজীবীরা আয়ের নতুন উৎসের সন্ধান পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। প্রিয় মানুষটির মন রক্ষায় দূরে কোথাও ঘুরে আসতে পারেন। অর্থ প্রাপ্তি যোগ আছে। নতুন কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। শিক্ষার্থীদের মধ্যে কেউ কেউ প্রশ্নপত্র সংক্রান্ত জটিলতায় পড়তে পারেন। সবদিক দিয়ে দিনটি শুভ।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯):

বন্ধুদের মধ্যে কেউ আজ আপনার বিপদের কারণ হতে পারে। সকাল বেলা পত্রিকায় কোনো নির্দিষ্ট সংবাদ দেখে মুষরে পড়তে পারেন। শেয়ার বাজারে বিনিয়োগ না করাই ভালো আজ। নিজের মনের সঙ্গে মিল না হলে জোর করে সম্পর্ক টিকিয়ে রাখার কোনো কারণ নেই। মনের সঙ্গে মিলে যায় এবং পরস্পরের মধ্যে বোঝাপড়া বাড়তে পারে এমন কারো সঙ্গেই গাঁটছড়া বাঁধতে পারেন।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮):

শ্বাসকষ্টজনিত সমস্যা বাড়তে পারে আজ। প্রেমের সম্পর্কে মনোমালিন্য বাড়বে তো বটেই নতুন কারো সঙ্গে সম্পর্কেও জড়িয়ে পড়তে পারেন। স্ত্রীর শারীরিক সমস্যা বাড়তে পারে। নিজের ধী-শক্তিই আপনার প্রাণ, তাই নিজের বুদ্ধি ও বিবেচনার ওপর নির্ভর করুন। আজকের দিনে অন্তত অন্যের বুদ্ধিতে না চলাই বুদ্ধিমানের কাজ হবে। ব্যবসায় বিনিয়োগ শুভ।

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০):

অর্থ সমাগমে কোনো বাধা নেই। গৃহশান্তি বড় শান্তি, আর সেটা আজ আপনার ঘরে বজায় থাকবে। ব্যবসায়িদের মুনাফা বৃদ্ধি পাবে, সঙ্গে সঙ্গে সামাজিক দায়বদ্ধতাও বাড়বে। ব্যবসায়ে লগ্নি বাড়াতে পারেন অনায়াসে। শরীর ঠিক থাকবে। তবে প্রিয় মানুষটির সঙ্গে হঠাৎ কোনো অপ্রাসঙ্গিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদ শুরু হতে পারে।