বিনোদন ডেস্ক : পুরনো বছরকে পেছনে ফেলে সবার চাওয়া এখন নতুন বছর নিয়ে। সবাই এখন করছেন নতুন বছরের পরিকল্পনা। বলিউড সেনসেশন সানি লিওনও তৈরি করছেন বিভিন্ন পরিকল্পনা। তবে সানির চাওয়াটা স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, রাগিনীএমএমএসটু খ্যাত এ তারকা নতুন বছরে নিজের জন্য কিছুই চাইছেন না। বলিউডের হট সেনসেশন সানি লিওন নতুন বছরে আকুতি জানালেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে। ভক্তদের চমকে দিয়ে ২০১৫-তে নিজের জন্য কিছুই না চেয়ে সানি মোদির কাছে একটি আকুতি জানিয়ে রাখলেন। সানি চান তার মতো প্রবাসী যারা ভারতে কাজ করছেন বা ব্যবসা করছেন, তাদের কাজের পরিসর যেন খানিকটা সহজ করে দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

২০১৪ সাল ছিল সানির বলিউড ক্যারিয়ারের সবচেয়ে সফল বছর। এমনকি ইন্টারনেটে গুগল ইন্ডিয়া সার্চের জরিপে মোদিকেও পেছনে ফেলেছেন তিনি। তবে নিজের ক্যারিয়ারের ভালোর পাশাপাশি, তার মতো সকল প্রবাসীর ভালো চান সানি। আর তাই প্রধানমন্ত্রীর কাছে তার এই আর্জি। ভারতে যার এত জনপ্রিয়তা তার আর্জি কি আর না রেখে পারেন নরেন্দ্র মোদি? দেখা যাক তিনি কি সিদ্ধান্ত নেন বেবি ডলের এ আকুতির।

(ওএস/এইচআর/জানুয়ারি ০২, ২০১৫)