মংলা (বাগেরহাট) প্রতিনিধি : মংলায় বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদাণ করা হয়েছে। ঢাকা মেগা সিটি লায়ন্স ক্লাব ও বাংলাদেশ লায়ন্স ফাউন্ডেশনের উদ্যোগে শুক্রবার দিনব্যাপী মংলার সাহেবেরমেঠ ইসমাইল মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

ঢাকা মেগা সিটি লায়ন্স ক্লাবের ভাইস প্রেসিডেন্ট লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম এ চক্ষু শিবিরের উদ্বোধন করেন। চিকিৎসার মাধ্যম প্রাথমিকভাবে ছানি অপারেশনের জন্য প্রায় ৫ শতাধিক রোগী বাছাই করা হয় এবং সহস্রাধিক নারী-পুরুষকে প্রাথমিক চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাগেরহাট ডেভেলপমেন্ট কমিশনের চেয়ারম্যান ব্যারিষ্টার এম, জাকির হোসেন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের এ্যাডভোকেট মো. মোজাহিদুল ইসলাম মোজাহিদ, এ্যাডভোকেট শেখ তাহসিন আলী, মংলা উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক কহিনুর সরদার, ইসমাইল মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মৃধা আ. জলিল, মোল্যা ফকরুল হায়দার সুজন প্রমুখ।

উল্লেখ্য লায়ন ড. শেখ ফরিদুল ইসলামের সার্বিক সহযোগীতায় বিগত ৬ বছরে আড়াই সহস্রাধিক ছানি পড়া রোগীর অপারেশসহ লেন্স সংযোজন এবং ২৫ সহস্রাধিক রোগীকে বিনা মূল্যে প্রাথমিক চিকিৎসা ও ঔষধ প্রদাণ করা হয়।

(এসএএস/এএস/জানুয়ারি ০২, ২০১৫)